সাড়া জাগিয়েছে বাংলাদেশ বেতারের ‘বিশ্বকাপ দামামা’


রাশিয়ায় চলমান বিশ্বকাপ ফুটবল নিয়ে বাংলদেশ বেতার, ঢাকা রবিবার থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল ১১ টা ০৫ মিনিট থেকে সকাল ১১ টা ৩০ মিনিট পর্যন্ত ‘বিশ্বকাপ দামামা’ শিরোনামে বিশেষ ফোন-ইন ও পর্যালোচনা অনুষ্ঠান প্রচার করছে। টেলিফোনের মাধ্যমে শ্রোতাদের সরাসরি অংশগ্রহণে অনুষ্ঠানটি ব্যাপক সাড়া ফেলেছে।

জনপ্রিয় এ অনুষ্ঠানে বিশ্বকাপ ফুটবল নিয়ে আলোচনা, পর্যালোচনাসহ থাকছে কুইজ প্রতিযোগিতা। প্রতিদিন সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচিত করে দেয়া হচ্ছে আকর্ষণীয় পুরস্কার। গত ৩ জুন থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ও বর্তমান তারকা ফুটবলার, ফুটবল কোচ, ক্রীড়া সংগঠক, ক্রীড়া সাংবাদিক, ক্রীড়া বিশ্লেষক ও বাংলাদেশ বেতারের ধারাভাষ্যকারবৃন্দ। ‘বিশ্বকাপ দামামা’ অনুষ্ঠানে এরই মধ্যে অংশগ্রহণ করেছেন সাবেক জাতীয় ফুটবলার শফিকুল ইসলাম মানিক, ইমতিয়াজ সুলতান জনি, শেখ মুহাম্মদ আসলাম, কায়সার হামিদ, সত্যজিত্ দাস রুপু, কামাল আহমেদ বাবু, হাসান-আল-মামুন, আরমান আজিজ, খন্দকার রকিবুল ইসলাম রকিব, রোকনুজ্জামান কাঞ্চন, বিপ্লব ভট্টাচার্য, ক্রীড়া সংগঠক ফজলুর রহমান বাবু, ক্রীড়া সাংবাদিক মেহেদী মাসুদ, ধারাভাষ্যকার আলফাজ আহমেদ, ডা. অনুপম হোসেনসহ আরো অনেকে। আগামী ১৬ জুলাই পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। এতে আরো অংশ নেবেন সালাম মুর্শেদী, আশরাফ উদ্দিন চুন্নু, সাবিনা খাতুনসহ সাবেক ও বর্তমান বাংলাদেশ জাতীয় দলের ফুটবলাররা। ‘বিশ্বকাপ দামামা’ অনুষ্ঠানটি পরিকল্পনা, গবেষণা, সঞ্চালন ও তত্ত্বাবধানে রয়েছেন বাংলদেশ বেতার, ঢাকা কেন্দ্রের উপ-আঞ্চলিক পরিচালক ও ধারাভাষ্যকার শ্যামল কুমার দাস। প্রযোজনার দায়িত্বে আছেন এ বি এম রফিকুল ইসলাম। অনুষ্ঠানটি প্রচার হচ্ছে বাংলাদেশ বেতার, ঢাকা-ক-৬৯৩ কিলোহার্জে এবং এফ এম ১০৬ মেগাহার্জে।

সূত্র:  দৈনিক ইত্তেফাক,  ৪ জুলাই ২০১৮।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Copyright © 2020 | Traffic FM Privacy Policy |Site Edited by Deputy Director (Traffic) | Maintained By Director (Traffic) | Supervised By DDG(Programme), Bangladesh Betar | Developed By SA Web Service