চোখের দেখা প্রাণের কথা অনুষ্ঠানের সম্প্রচার

বাংলাদেশ বেতার, ট্রাফিক সম্প্রচার কার্যক্রম, এফএম ৮৮.৮ মেগা হার্জ থেকে সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে অক্টোবর/২০২০ খ্রিস্টাব্দ থেকে মার্চ/২০২১ প্রান্তিকে মাসের ১ম ও ৩য় বুধবার সন্ধ্যা ৬.৩৫ টায় প্রচারিত হবে নিজস্ব মতামত ও জীবন অভিজ্ঞতা বিষয়ক সাক্ষাৎকারমূলক অনুষ্ঠান “চোখের দেখা প্রাণের কথা”। অনুষ্ঠানটি একই সময়ে মাসের ২য় ও ৪র্থ বুধবার পুনঃপ্রচার করা হবে।

“চোখের দেখা, প্রাণের কথা” অনুষ্ঠানে আপন আলোয় উদ্ভাসিত ব্যক্তিবর্গ তাঁদের জীবন অভিজ্ঞতা ব্যক্ত করবেন। এই অনুষ্ঠানের মাধ্যমে শ্রোতারা ইতিবাচক জীবনবোধ ও যৌক্তিক জীবনাচরণে অভ্যস্ত হবার অনুপ্রেরণা ও দিকনির্দেশনা পাবেন। অনুষ্ঠানে বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনের বিকাশের জন্য অতিথির পছন্দের সাতটি গান (নির্বাচনের কারণসহ শিল্পী, গীতিকার এবং সুরকারের নাম উল্লেখ করে) প্রচারিত হবে। অনুষ্ঠানের শেষের দিকে অতিথি নিজের পছন্দের একটি বই শ্রোতাদের পড়ার জন্য উপদেশ দিবেন এবং বইটি তার নিজের পড়ে কেমন লেগেছিল তাও বর্ণনা করবেন। অনুষ্ঠানে দেশের সড়ক দুর্ঘটনা কমিয়ে আনবার জন্য আমন্ত্রিত অতিথি তাঁর নিজস্ব ব্যক্তিগত মতামত বর্ণনা করবেন এবং সবশেষে নিজ পছন্দের সাতটি গানের মধ্য থেকে কোন গানটি শুনতে সবচেয়ে বেশী ভাল লাগে কারণসহ বর্ণনা করবেন এবং অতিথির মনোনীত এই গানটি শুনতে শুনতে অনুষ্ঠান শেষ হবে।

শ্রোতা আকর্ষণের জন্য অনুষ্ঠানের একটি সিগনেচার টিউন/ সূচনা সঙ্গীত নির্মাণ করা হয়। গানটির গীতিকার: মামুন-উর-রশীদ, সুরকার: অশোক কুমার পাল এবং কন্ঠ দিয়েছেন সঙ্গীত শিল্পী চম্পা বণিক ও রাজিব। আশা করছি গানটি আমাদের শ্রোতাদের কাছে ভাল লাগবে।

চোখের দেখা প্রাণের কথা অনুষ্ঠানের নির্দেশনায় এস.এম, জাহিদ হোসেন, শব্দ গ্রহণ: মোঃ রফিকুল ইসলাম। সাক্ষাৎকার গ্রহণে: মামুন-উর-রশীদ/ কামরুন্নাহার হেলেন। অনুষ্ঠানটির প্রযোজনা করেছেন দেওয়ান মোহাম্মদ আহসান হাবীব ও জান্নাতুল ফেরদৌস।

#cdpk #ChokherDekhaPranerKotha #TrafficFM

Print Friendly, PDF & Email

Leave a Reply

Copyright © 2020 |Traffic FM Privacy Policy|Site Edited by Deputy Director (Traffic) | Maintained By Director (Traffic) | Supervised By DDG(Programme), Bangladesh Betar | Developed By SA Web Service