ইচ্ছে দুপুর অনুষ্ঠানে অনুরোধের গান প্রচার

ফারজানা তিথি এবং ফয়সাল আহমেদ অনন্ত শ্রোতা অনুরোধের গানের অনুষ্ঠান “ইচ্ছে দুপুরের” উপস্থাপক। এরা দুজন সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার দুপুর একটা বেজে ৫ মিনিটে আপনাদের সাথে আলাপচারিতায় থাকেন ইচ্ছে দুপুর অনুষ্ঠানে।

ইচ্ছে দুপুর অনুষ্ঠানে চেষ্টা করা হয় তরুণ শ্রোতাদের, যেমন:  যাদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে তাদের প্রাধান্য দিয়ে অনুরোধের গান পরিবেশন করতে। তবে, এর মানে এই নয় যে, এই বয়সের বাইরে শ্রোতা যারা আছেন তারা এই অনুষ্ঠান শুনবেন না কিংবা পছন্দের গানের অনুরোধ করতে পারবেন না। ইচ্ছে দুপুর মূলত সবার জন্যে। এখন প্রশ্ন হল, আমাদের শ্রোতাদের পছন্দের গানটি  ইচ্ছে দুপুর অনুষ্ঠানে আমরা কিভাবে পরিবেশন করে থাকি! অর্থ্যাৎ এই কাজটি আমরা কিভাবে করি?

প্রিয় শ্রোতা, “কাজটি কিভাবে করি?” -এই প্রশ্নের উত্তর জানতে নিচের ভিডিওটি দেখতে পারেন।

প্রিয় শ্রোতা, ইচ্ছে দুপুর অনুষ্ঠানে আমরা মূলত আমাদের দেশীয় গান প্রচার করতে বেশী আগ্রহী। আমাদের দেশের তরুণ প্রজন্ম যারা আমাদের মিউজিক ইন্ডাস্ট্রিকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাদের গানগুলোই আমরা বেশী প্রচার করে থাকি। মূলত, দেশীয় সঙ্গীতের প্রচার এবং প্রসারই আমাদের মূল লক্ষ্য।

আমাদের সম্পর্কে বিস্তারিত জানতে ইচ্ছে দুপুরের সাথেই থাকুন।

-জনস্বার্থে ট্রাফিক টিম। বাংলাদেশ বেতার। ২২শে ফেব্রুয়ারি ২০২২ খ্রিস্টাব্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Copyright © 2020 |Traffic FM Privacy Policy|Site Edited by Deputy Director (Traffic) | Maintained By Director (Traffic) | Supervised By DDG(Programme), Bangladesh Betar | Developed By SA Web Service