About the Director (Traffic)

রওনক জাহান
আঞ্চলিক পরিচালক

জনাব রওনক জাহান, আঞ্চলিক পরিচালক, ট্রান্সক্রিপশন সার্ভিস, বাংলাদেশ বেতার, গত ৩রা জানুয়ারি ২০২১খ্রি. তারিখে অতিরিক্ত দায়িত্ব হিসেবে ট্রাফিক সম্প্রচার কার্যক্রম (এফ. এম. ৮৮.৮ মেগাহার্জ)-এর পরিচালক পদে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি অষ্টাদশ বিসিএস (তথ্য) ক্যাডারের সদস্য হিসেবে ১৯৯৯ খ্রিষ্টাব্দের ২৫শে জানুয়ারি অনুষ্ঠান সংগঠক পদে বাংলাদেশ বেতারে যোগদান করেন। তাঁর প্রথম কর্মস্থল বাংলাদেশ বেতার, ট্রান্সক্রিপশন সার্ভিস। তিনি বাংলাদেশ বেতার, সদর দপ্তরের উপপরিচালক পদে, বেতার বাংলার সম্পাদক পদে এবং প্রেষণে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটে কর্মদায়িত্ব পালন করেন।

রওনক জাহান কদমতলা পূর্ব বাসাবো উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, হলিক্রস কলেজ থেকে এইচএসসি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে বিএসএস এবং এমএসএস ডিগ্রী অর্জন করেন। এছাড়া নরওয়ে সরকারের বৃত্তির অধীনে নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে মাস্টার ইন পাবলিক পলিসি এন্ড গভর্ণেন্স (MPPG) ডিগ্রী অর্জন করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক সন্তানের জননী। তাঁর স্বামী ব্যাংকিং পেশায় নিয়োজিত।

পেশাগত কাজের অংশ হিসাবে থাইল্যান্ড, মালয়েশিয়া, ভূটান, মার্কিন যুক্তরাস্ট্র ও কানাডা ভ্রমণ করেন।

Print Friendly, PDF & Email

Copyright © 2020 |Traffic FM Privacy Policy|Site Edited by Deputy Director (Traffic) | Maintained By Director (Traffic) | Supervised By DDG(Programme), Bangladesh Betar | Developed By SA Web Service