About the DDG (Programme)

জনাব সালাহউদ্দিন আহমেদ, উপমহাপরিচালক (অনুষ্ঠান), বাংলাদেশ বেতার।

জনাব সালাহউদ্দিন আহমেদ নবম বিসিএস তথ্য ক্যাডারের  সদস্য হিসেবে ২৬ জানুয়ারি ১৯৯১ খ্রিস্টাব্দ তারিখ বাংলাদেশ বেতারে অনুষ্ঠান সংগঠক পদে যোগদান করেন। বাংলাদেশ বেতারের অনুষ্ঠান শাখার মেধা তালিকার প্রথম জনাব সালাহউদ্দিন আহমেদ কর্মজীবনে রংপুর, বরিশাল,  খুলনা আঞ্চলিক কেন্দ্রে আঞ্চলিক পরিচালক এবং জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল-এ পরিচালক পদে সফলতার সাথ দায়িত্ব পালন করেন। দাপ্তরিক কাজের স্বীকৃতি স্বরূপ তিনি UNFPA Media Award ২০০৫ এবং ২০০৭-এ যথাক্রমে প্রথম ও দ্বিতীয় পুরস্কার অর্জন করেন।

জনাব সালাহউদ্দিন আহমেদ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে বি.এসসি (এগ্রিকালচার-অনার্স) এবং এম.এসসি (হর্ট) সম্পন্ন করেন। তিনি জার্নালিজম বিষয়ে পিআইবি-এর অধীন জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ডিপ্লোমা সম্পন্ন করেন। পেশাগত দক্ষতা অর্জনে তিনি দেশীয় বিভিন্ন প্রশিক্ষণ ছাড়াও International Course on Educational Programme Productions for Radio/Internet বিষয়ে  Netherlands থেকে প্রশিক্ষণ গ্রহণ করেন। অবসর সময়ে জনাব সালাহউদ্দিন আহমেদ বিভিন্ন পত্র-পত্রিকায় ছদ্ম নাম “আহমেদ কাহ্নপা” নামে লেখালেখি করে থাকেন।

জনাব সালাহউদ্দিন আহমেদ ১৫ অক্টোবর ২০১৪ খ্রিস্টাব্দে বাংলাদেশ বেতারের উপমহাপরিচালক (অনুষ্ঠান) পদে চলতি দায়িত্বে যোগদান করেন।

Print Friendly, PDF & Email

Copyright © 2020 |Traffic FM Privacy Policy|Site Edited by Deputy Director (Traffic) | Maintained By Director (Traffic) | Supervised By DDG(Programme), Bangladesh Betar | Developed By SA Web Service